র‌্যাব-১০ এর মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজা সহ ৪ মাদক ব্যবসায়ী আটক

0
194

প্রান্তিক সংবাদ ডেস্ক : গতকাল সোমবার ও অদ্য মঙ্গলবার র‌্যাব-১০ এর মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজা সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক পিএসসি,জি ও সিপিসি-৩, কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান।
প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায় গত ১৫ জুলাই সোমবার সন্ধ্যা ৬:১৫ টায় র‌্যাব-১০ এর একটি চৌকস দল উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক পিএসসি,জি এর নেতৃত্বে ঢাকার ডেমরা এলাকা থেকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত আসামির নাম মোঃ মহসীন(৩১),পিতা- খলিল মিয়া, সাং-দক্ষিণ গোয়ালবন, থানা- ফতুল্লা,জেলা- নারায়ণগঞ্জ বলে প্রাথমিক জিজ্ঞেসাবাদে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ ৩,৫০০/– টাকা জব্দ করা হয়।

এছাড়া অদ্য ১৬ জুলাই মঙ্গলবার বেলা ২:৫০ টায় সিপিসি-৩,র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এর নেতৃত্বে রাজধানীর চকবাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩০০ গ্রাম গাজাসহ ০৩ মাদক ব্যবসায়ীকে আটক করেন। ধৃত আসামী মোতালেব বেপারী (৫০), পিতা- মৃত হানিফ বেপার,সাং-নবাবচর,থানা- কেরানীগঞ্জ মডেল ,জেলা- ঢাকা, মোঃ ইয়াদ আলী(৩৭), পিতা-মৃত লালু খা,সাং- উত্তর কানাইপুর,থানা- কালকিনী,জেলা- মাদারিপুর, মোঃ জুম্মন বেপারী(২৫), পিতা- মোসলেম বেপারি, সাং- কাইকমারা,থানা- মুলাদি,জেলা- বরিশাল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩ টি মোবাইল ফোন ও নগদ ১,৬১৫/-জব্দ করা হয়।

ধৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here