র‌্যাব-১০ এর মাদক বিরোধী অভিযানে ৮৩৩ পিস ইয়াবা সহ ৩ জন আটক

0
18

প্রান্তিক সংবাদ ডেস্ক: গত বুধবার ও বৃহস্পতিবার র‌্যাব-১০ এর পৃথক মাদক বিরোধী অভিযানে ঢাকার মুগদা ও কেরানীগঞ্জ থেকে ৮৩৩ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায় গত ১ আগষ্ট বৃহস্পতিবার রাত ১২:০৫ টায় সিপিএসসি, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বী নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এর সমন্বয়ে রাজধানীর মুগদা এলাকায় মাদক বিরোধী অভিযান অভিযান পরিচালনা করে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী আটক করেন।
আসামীর নাম মোঃ সাগর(৩২), পিতা-মোঃ মুসলিম মিয়া, সাং-বাসা নং-৮৫/১, উত্তর মুগদা, থানা-মুগদা, ডিএমপি ঢাকা বলে জানা যায়। এসময় তার নিকট হতে ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
এছাড়া গত ৩১ জুলাই বুধবার রাত ৮:৪৫ টায় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক পিএসসি, জি এর নেতৃত্বে ঢাকার কেরানীগঞ্জ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক করেন। ধৃত আসামীরা হলেন মোঃ আমিনুল ইসলাম বাবু (২০) পিতা- মোঃ ইউসুফ, সাং-বগা, থানা-বাউফল, জেলা পঁটুয়াখালী, মোঃ রুবেল (২১) পিতা- আব্দুল ওহাব, সাং- জলিসা, ইউনিয়ন- হোসনাবাদ, থানা- বেতাগী, জেলা- বরগুনা বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ২ টি মোবাইল ফোন ও নগদ ৫০০/- টাকা জব্দ করা হয়।
আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here