৪৭০ পিস ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০

0
89

প্রান্তিক সংবাদ ডেস্ক: গত ৬ আগষ্ট মঙ্গলবার বেলা ২:১৫ টায় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হক, পিএসসি, জি, এর নেতৃত্বে একটি চৌকস দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাহেবপাড়া এলাকা হতে ১৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেন।
আটককৃত আসামিদের নাম মোঃ পারভেজ (২৯) পিতা- মরহুম আলফু মিয়া, মাতা- পারভীন, সাং- গজারিয়া, থানা- দেবীদ্বার, জেলা- কুমিল্লা, মোঃ মিরাজ (২৫) পিতা- মোঃ নান্নু হাওলাদার, মাতা- নাসিমা বেগম, সাং- উত্তর জয়নগর নবুলা হাওলাদার বাড়ী, থানা- দৌলতখান, জেলা- ভোলা বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। এসময় তাদের নিকট হতে মাদক বিক্রির নগদ ২,৬০০/- টাকা ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।
এছাড়াও গত ৫ আগষ্ট সোমবার বেলা ১২:৪৫ টায় পিসি-২, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন এর নেতৃত্বে একটি চৌকস দল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে ২৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেন। আটককৃত আসামি হলো মোঃ রাসেল মিয়া(২৮), পিতা- মৃত আব্দুর রহমান , সাং- বাঘৈর আলিয়াপাড়া, থানা- দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা-ঢাকা বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় । এসময় তার নিকট থেকে ১ টি সিএনজি ও ১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here