র‌্যাব-১০ এর অভিযানে যাত্রাবাড়ি হতে এক ধর্ষনকারী গ্রেফতার

0
84

প্রান্তিক সংবাদ ডেস্ক: গত ৬ আগস্ট মঙ্গলবার রাত ১০.৩০ টায় র‌্যাব-১০ ঢাকার যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এক ধর্ষনকারীকে গ্রেফতার করে এবং ১৩ বছরের এক শিশুকে উদ্ধার করে। এ অভিযানের নেতৃত্ব দেন সিপিএসসি র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বী ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান।
প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায় ভিকটিম শিশুটির বাবা রাজা মিয়া(৪০) র‌্যাব-১০’এ এসে এই মর্মে লিখিত অভিযোগ দাখিল করেন যে, মিজানুর রহমান(৪০), নামে এক ব্যক্তি কিছু অজ্ঞাত বন্ধুর সহায়তায় তার ১৩ বছরের শিশু কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে বাড়ি থেকে বের করে এনে রাজধানীর ডেমরা এলাকায় আটকে রেখেছে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১০ এর একটি চৌকস দল ঢাকার যাত্রাবাড়ির মাতুয়াইল এলাকায় অভিযান পরিচালনা করে শিশুটিকে উদ্ধার করে এবং ধর্ষনকারীকে গ্রেফতার করে।
জানা যায় আসামী মিজানুর রহমান শিশুটিকে প্রাইভেট পড়াতো। বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে রাজধানী ঢাকায় নিয়ে এসে বিভিন্ন বাসায় আটকে রেখে শিশুটিকে ধর্ষণ করে। আসামীর নাম মোঃ মিজানুর রহমান ওরফে গাজী আঃ সরাজ ওরফে রকি(৪২), পিতা-মৃত গাজী আঃ রাজ্জাক ওরফে নুরু মিয়া, সাং-বাগাদী, থানা+জেলা-চাঁদপুর।
আসামীর বিরুদ্ধে ভিকটিমের মা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here